গুগল পে নতুন অফার 2022। গুগোল পে টাস্ক ওয়াল অফার 2022



গুগল পে নতুন অফার 2022। গুগোল পে টাস্ক ওয়াল অফার 2022

TABLE:-

গুগল পে নতুন অফার 

গুগল পে নতুন অফার টাস্ক ওয়াল 2022

গুগল পে অ্যাপ

গুগল পে 2022


বন্ধুরা কেমন আছেন  আশা করি ভালো আছেন ।আমি আপনাদের সাজেশন এর পাশাপাশি tricks ও দেবো ।
আমি বিভিন্ন অ্যাপ এর অফার সন্বন্ধে বলবো ।

তো আজ আমি google pay এর  নতুন অফার নিয়ে চলে এসেছি ।অফার টা খুব ভালো হতে চলেছে আপনাদের জন্য ।
 
তো বেশি দেরি করে লাভ নেই তাই শুরু করা যাক।

Google pay task wall offer 2022


অফার এর নাম হচ্ছে task wall (টাস্ক ওয়াল)

প্রথমত আপনাকে গুগোল পে অ্যাপ ওপেন করে নিতে হবে ।তারপর একটু স্ক্রল করতে হবে যেখানে আপনারা অফার ও রিওয়ার্ড দেখেন সেই খানেই আপনি দেখতে পাবেন task wall বলে একটা অফার 

Photo:-




টাস্ক ওয়াল অফার  এর নিয়মাবলী 

কি কি করলে অফার টা থেকে আপনারা ইনকাম করতে পারবেন ।
এই অফার এর নিয়মঅনুযায়ী আপনাকে স্টাম্প কালেক্ট করতে হবে তবেই আপনি অফার টা পূরণ করতে পারবেন । আপনাকে 6 টা স্টাম্প জোগাড় বা কালেক্ট করতে হবে তাহলেই আপনি task wall অফার টা পুরুন করতে পারবেন ।



how to collect task wall stamp (কিভাবে টাস্ক ওয়াল স্ট্যাম্প সংগ্রহ করতে হয়)

তো আমরা জেনে নিই কিভাবে এই অফার এর স্টাম্প সংগ্রহ করতে হয় ।

1.Recharge mobile -Min. spend 50

প্রথমত আপনাকে মোবাইল রিচার্জ করতে হবে মিনিমাম 50 টাকার মধ্যে 50 টাকার কম করলে কিন্তু আপনি স্টাম্প সংগ্রহ করতে পারবেন না ।50 এর বেশি করলে কোন প্রবলেম হবে না ।


2.Pay a merchant online 

দ্বিতীয় নম্বর টা আমি আপনাদের কে ভালো করে বুঝিয়ে দি কি করে এই স্টাম্প টা পাবেন । আপনাকে গুগোল পে অ্যাপ থেকে কোনো অ্যাপ থেকে কিছু অর্ডার দিতে হবে তবেই আপনি এই স্টাম্প টা পাবেন ।আপনি চাইলে filipkart থেকেও অর্ডার দিতে পারবেন।

Pay a bill or DTH    -Min. spend 50

এইটা হচ্ছে একটা সহজ আপনি আপনার টিভি এর জন্য যে রিচার্জ করেন সেটা 50 টাকা রিচার্জ করলেই  হবে ।মানে আপনাকে dth এ রিচার্জ করতে হবে ।50 টাকা করলেই হবে ।কিন্তু তার কম করলে হবে না ।আপনি তার বেশি করতে পারেন কোনো অসুবিধা নেই।




Scan & pay any merchant --Min. spend 50

এই অফার টা হচ্ছে আপনার যে আপনি একজন কে পেমেন্ট করতে হবে ।কিন্তু আপনি যাকে তাকে পে করলে হবে না । এমন একজন কে পে করতে হবে যে গুগোল পে ব্যাবহার করে এবং তার গুগোল পে মার্চেন্ট আছে ।তাকে পে করলেই ।আপনার এই স্টাম কালেক্ট হয়ে যাবে।


Send money to a friend Min. spend 50


এই টা না বললেই হবে কিন্তু তাও বলে দি। এইটা হচ্ছে  যে আপনার google pay অ্যাপ থেকে অন্য একজন গুগোল পে ইউজার কে 50 টাকা ছাড়লেই আপনার এই স্টাম্প সংগ্রহ হয়ে যাবে ।

Do a bank transfer Min. spend 1000


এইটা হচ্ছে আপনার যেকোন ব্যাংক এ টাকা পাঠাতে হবে আপনার google pay অ্যাকাউন্ট থেকে তাহলেই আপনি এই স্টাম্প তাও পেয়ে যাবেন ।তাহলে এইবার জেনে নি কত টাকা পাঠাতে হবে তাহলে আপনি এই স্টাম্প টা পাবেন । আপনাকে 1000 টাকা আপনার ব্যাংক অ্যাকাউন্ট এ পাঠাতে হবে তবেই আপনি এই স্টাম্প টা পাবেন ।


তাহলে আপনারা জানলেন  যে কিভাবে স্টাম্প গুলো কালেক্ট করতে হয় ।এইবার আমরা জানবো কত টাকা পাওয়া যাবে  এই task wall অফরটির মাধ্যমে।

Task wall offer এ কত টাকা পাওয়া যাবে :


আপনি যদি task wall অফার টাই 6 টা স্টাম্প callect করতে পারেন তাহলে আপনি পেয়ে যাবেন 600 টাকা পর্যন্ত । আপনাকে সব কিছু করেই তারপর আপনি একটা স্ক্র্যাচ কার্ড পাবেন সেই খানেই আপনি 600 টাকা অবধি পেতে পারেন ।


তাহলে বন্ধুরা কেমন লাগলো নতুন অফার টা ।যদি ভালো লাগে তাহলে কমেন্ট জানাত
 ভুলবেন না ।আর যদি কারো বুঝতে অসুবিধা হয় তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারো । আরো নতুন নতুন অফার পেতে আমাদের সাথে যুক্ত থাকুন তাহলে আপনারা আমাদের আরো নতুন নতুন অফার দেখতে পাবেন ।




0 Response to "গুগল পে নতুন অফার 2022। গুগোল পে টাস্ক ওয়াল অফার 2022"

Post a Comment

Thank you

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel